পৃষ্ঠাসমূহ

Sunday, March 25, 2018

তিনটি স্টেন্ট লাগিয়ে এখন সুস্থ আবুল হায়াত || News Media

তিনটি স্টেন্ট লাগিয়ে এখন সুস্থ আবুল হায়াত || News Media তিনটি স্টেন্ট লাগিয়ে এখন সুস্থ আবুল হায়াত || News Media প্রায় ১৫ দিন ভারত ভ্রমণ শেষে দেশে ফিরেই আকস্মিক ভাবে গুরুতর কার্ডিয়াক সমস্যায় ভুগছিলেন প্রবীণ অভিনেতা আবুল হায়াত। এরপর তিনি নিয়ে হাসপাতালে ভর্তি হন। এখন তিনি পুরোপুরি সুস্থ। এ প্রসঙ্গে সম্প্রতি আবুল হায়াত ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, ‘আল্লার কৃপায়, ডা: মোমেনুজ্জামান এবং তার কুশলী বাহিনীর সক্রিয় এবং দক্ষ কার্য পদ্ধতিতে তিন তিনটি স্টেন্ট লাগিয়ে এখন সুস্থ। ইনশাল্লাহ ১৩ মার্চ থেকে আবার পুরোদমে কাজে নেমে পড়ব। এখন যে কথাটা বলতে চাই, আমার বিপি: ১১৫-৭৫ কোলেস্টরেল ১৩০, সুগার: ৪.৬-৬.৫, হার্ট রেট ৬৮-৭০, অক্সিজেন ইনটেক প্রায় ৯৭%, তার এই অবস্থা দেখে যারা আমার কট্টর জীবনাচার অনুসরন করছিলেন, তাদের অনেকেই নাকি মুচকি হেসে অনুসরনের পথ ত্যাগ করার কথা ভাবছেন। আমি নিজেও হতাশ হয়ে বিজ্ঞ চিকিৎসককে জিজ্ঞেস করেছিলাম-আমার এত বছরের কট্টর জীবনাচারে লাভ কী হলো? ডা: হেসে বললেন, লাভ একটাই,You have survived, otherwise it could have been disastrous! এখন আমাকে অনুসরন করবেন কিনা সিদ্ধান্ত আপনার।’

No comments:

Post a Comment

বাংলাদেশী সাইকো ও সিরিয়াল কিলারদের গল্প পর্ব ১ || 2018

বাংলাদেশী সাইকো ও সিরিয়াল কিলারদের গল্প পর্ব ১ || 2018 বাংলাদেশী সাইকো ও সিরিয়াল কিলারদের গল্প পর্ব ১ || 2018 সময়টা ১৯৭৫। মানুষটার নাম খ...